Pages

Monday, April 25, 2016

ম্যানসিটির বিপক্ষে রোনালদোর মাঠে থাকা অনিশ্চিত

রিয়াল মাদ্রিদের সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর থাইয়ের পেশীতে টান পড়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্লাবটি গত বুধবার লা লিগায় ভিয়ারেলের বিপক্ষে - গোলের জয়ের ম্যাচের শেষের দিকে পর্তুগিজ এই তারকা ডান থাইয়ে আঘাত পান তাই চ্যাম্পিয়নস লীগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এ্যাওয়ে ম্যাচে রোনালদোর খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছে রিয়াল
ম্যানসিটির বিপক্ষে রোনালদোর মাঠে থাকা অনিশ্চিত মাদ্রিদের পক্ষ থেকে আগে জানানো হয়েছিল, চলতি সপ্তাহে পেশীর অবস্থা নির্ণয়ের জন্য প্রয়োজনিয় পরীক্ষা করা হবে। কারণেই রোনালদোর ফিরে আসার ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। শুক্রবার স্থানীয় হাসপাতালে পরীক্ষার পরে তার ডান থাইয়ের পেশীতে ইনজুরি ধরা পড়েছে। তবে তার ইনজুরি এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।
ইনজুরির সম্পর্কে রিয়ালের কোচ জিনেদিন জিদান বলেছেন, রোনালদোর ইনজুরি ততটা গুরুতর নয়, এজন্য তিনি ততটা চিন্তিত নন। এদিকে রোনালদো নিজে ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছেন ঘটনার পরে সবকিছুই ঠিক আছে।
এবারের মৌসুমে লা লিগা চ্যাম্পিয়নস লীগে কোন ম্যাচে এক মিনিটও অনুপস্থিত ছিলেন না রোনালদো। তবে শনিবার রায়ো ভায়োকানোর বিপক্ষে তাকে বিশ্রামে রাখা হয়েছিলো তাকে। মঙ্গলবার ম্যানসিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালের প্রথম লেগও অনুপস্থিত থাকতে পারেন ওই সুপার স্টার।
পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস অবশ্য রোনালদোর ২০১৬ ইউরোতে অংশগ্রহণ নিয়ে এখনই চিন্তিত নন। ৩১ গোল করে ইতোমধ্যেই লা লিগার সর্বোচ্চ গোলদাতার আসনটি ধরে রেখেছেন সিআর সেভেন। সব ধরনের প্রতিযোগিতায় তার গোলসংখ্যা ৪৭। 
Info : http://www.manobkantha.com

No comments:

Post a Comment