Pages

Sunday, April 17, 2016

‘বাটারফ্লাই’ নামে নতুন অস্ত্র আনলেন রুবেল

ব্যাটসম্যানকে কুপোকাত করার জন্য একেক বোলার একেক রকম ডেলিভারি করে থাকেন কেউ করেন ইয়র্কার, গুগলি, আবার কেউ স্লোয়ার, কাটার 
‘বাটারফ্লাই’ নামে নতুন অস্ত্র আনলেন রুবেল বর্তমানে কাটারের ফাঁদে ফেলে বাঘা বাঘা ব্যাটসম্যানকে বিপর্যস্ত করছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। এমন অবস্থায় বসে নেই রুবেল হোসেনও।
চোটের কারণে অনেক দিন ক্রিকেটের বাইরে ছিলেন রুবেল। অবশেষে চোট কাটিয়ে এখন তিনি পুরোপুরি সুস্থ। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে জ্বলে উঠতে অনুশীলন করছেন পুরোদমে। এবার তার ভাণ্ডারে যোগ হয়েছে  নতুন এক অস্ত্র, যার নামবাটারফ্লাই
নতুন ডেলিভারি সম্পর্কে রুবেলের ব্যাখ্যা, ‘আমার নতুন বলটার নাম বাটারফ্লাই। এটা করার সময় আঙুলের ওপরের অংশ দিয়ে বল ধরতে হবে। এরপর একই অ্যাকশনে স্লোয়ার ডেলিভারি দিতে হবে।
আসন্ন টুর্নামেন্টে নিজেকে মেলে ধরার চেষ্টা করবেন রুবেল। তিনি বলেন, ‘আমার প্রধান লক্ষ্য হচ্ছে টুর্নামেন্টে আমাকে ভালো খেলতে হবে। ম্যাচ বাই ম্যাচ আমাকে ভালো বোলিং করতে হবে।
২২ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে। এই টুর্নামেন্টে প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন রুবেল হোসেন। তবে গত বছর লিগে সিলেট সুপারস্টার্সের হয়ে ছয়টি ম্যাচ খেলেছিলেন তিনি। 

Info: http://www.manobkantha.com

No comments:

Post a Comment