Pages

Tuesday, April 5, 2016

খোলা মন নিয়ে ভারত গেলেন মুস্তাফিজ

খোলা মন নিয়ে আইপিএল খেলতে ভারত গেলেন মুস্তাফিজুর রহমান মঙ্গলবার বিকেলে তিনি ঢাকা ত্যাগ করেন যাওয়ার আগে দুপুরে মিরপুর একাডেমি ভবনে তাকে কিছু কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়েছিল এরপরেও তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বললেন
খোলা মন নিয়ে ভারত গেলেন মুস্তাফিজআইপিএল ভাবনার কথা জিজ্ঞেস করতেই মুস্তাফিজ নিজের মতো করে বললেন, এত ভাবাভাবির কী আছে ভাই! আমি তো কিছুই ভাবি না। যাব, খেলব, বল করব! এইতো।
তবে মুস্তাফিজ দেশের বাইরে এই প্রথম একা খেলতে যাচ্ছেন। স্নায়ুচাপ থাকাটাই স্বাভাবিক। কিন্তু এর চেয়েও তার কাছে বড় হয়ে উঠেছে রোমাঞ্চ, তিনি বলেন, ভয় পাচ্ছি না। ক্যারিয়ারের প্রথমবারের মতো আইপিএল খেলতে যাচ্ছি, খুবই ভালো লাগছে। সময় তিনি সবার কাছে দোয়া চান। শুধু নিজের জন্যই নয় সাকিবের জন্যও দোয়া চাইলেন দেশবাসীর কাছে।
গত জুনে ওয়ানডে আবির্ভাবের সিরিজে ভারতীয় ব্যাটসম্যানদের ঘোল খাওয়ানোর পরই মুস্তাফিজের দিকে নজর পড়েছিল ভিভিএস লক্ষ্মনের। তখন থেকেই নিজ দলে মুস্তাফিজকে ভেড়ানোর লক্ষ্য ছিল তার। গত ফেব্রুয়ারি আইপিএলের নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত কোটি ৪০ লাখ রুপিতে মুস্তাফিজকে দলে পায় সানরাইজার্স হায়দরাবাদ।
আইপিএলে মুস্তাফিজের দলের প্রথম ম্যাচ ১২ এপ্রিল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে।
Info: http://www.manobkantha.com

No comments:

Post a Comment