Pages

Sunday, April 17, 2016

আইপিএলে মুস্তাফিজ ১, সাকিব ০



আইপিএলে দুই বাংলাদেশি ক্রিকেটারের ব্যক্তিগত লড়াইয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসলেন মুস্তাফিজুর রহমানই পরিসংখ্যানে দেখা যায়, দলের কঠিন মুহূর্তে ২৯ রান দিয়ে উইকেট নেন মুস্তাফিজ  অপরদিকে সাকিব ছিলেন উইকেটশূন্য ম্যাচে ওভার বোলিং করে তিনি দিয়েছেন মাত্র ১৮ রান

আইপিএলে মুস্তাফিজ ১, সাকিব ০এদিকে রান দেয়ার হিসেবটা বিবেচনায় নিলে কিন্তু জয়ের হাসি শোভা পাবে সাকিবের মুখেই। কেননা, এই ম্যাচে ওভার প্রতি .০০ গড়ে রান দিয়েছেন তিনি। সেখানে মুস্তাফিজ নিজের শেষ ওভারটির জন্য হয়ে গেছেন খরুচে বোলার। ওই ওভারের জন্য .২৫ গড়ে রান দিয়েছেন তিনি।
শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) লড়াইয়ে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথম দুই ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর এই ম্যাচে কেকেআরের জার্সিতে মাঠে নেমেছিলেন সাকিব আল হাসান। অন্যদিকে, সানরাইজার্সের হয়ে খেলতে নেমেছিলেন বাংলাদেশেরমুস্তাফিজ।
আজকের ম্যাচে বাংলাদেশি ভক্তদের মূল আকর্ষণ ছিল মুস্তাফিজের বলে সাকিব কেমন খেলেন তা উপভোগ করা। কিন্তু তার আর হয়ে উঠেনি। কারণ সাকিব নামার আগেই উইকেটে জিতে যায় কেকেআর।
লক্ষণীয় যে, সাকিব-মুস্তাফিজের পারফর্মেন্স নিয়ে ভক্তরা যতই মুখিয়ে থাকুন না কেন, এই দুই ক্রিকেটার কিন্তু বিষয় নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না। বরং তারা একে অন্যের সাফল্য কামনা করছেন প্রতিনিয়তই। 
Info: http://www.manobkantha.com

No comments:

Post a Comment