Pages

Saturday, April 23, 2016

অভিষেকেই সেঞ্চুরি মেহেদীর

মেহেদী হাসান একদম সাধারণ একজন বালক কেউ তাকে তেমন চিনে না  না চিনলেও গাজী ক্রিকেটার্সের কোচ সালাউদ্দিনের নজর ঠিকই কেড়েছিলেন তিনি নেটে ব্যাট করতে দেখেই সালাউদ্দিন ভেবেছেন, এই তরুণের মাঝে কিছু আছে তাই ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই নামিয়ে দিলেন গুরুত্বপূর্ণ সময়ে লিস্টম্যাচে অভিষেকেই দারুণ এক সেঞ্চুরিতে কোচের আস্থার প্রতিদান দিলেন খুলনার এই ব্যাটসম্যান
অভিষেকেই সেঞ্চুরি মেহেদীর প্রিমিয়ার লিগের শুরুতে প্রাইম ব্যাংকের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মেহেদী হাসান ৮৯ বলে খেললেন ১০৩ রানের ইনিংস। তার ১০৩ রানের ইনিংসের ওপর ভর করে গাজী ক্রিকেটার্সও সংগ্রহ দাঁড় করায় ৩০৩ রানের। জবাবে ১৯৭ রানে অলআউট হয়ে যায় প্রাইম ব্যাংক এবং গাজী ক্রিকেটার্স জয়লাভ করে ১০৬ রানের বড় ব্যবধানে।
শুক্রবার মিরপুর শের--বাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামার পর গাজী ক্রিকেটার্সের ওপেনাররা দারুণ সূচনা এনে দেন দলকে।
এনামুল হক বিজয় এবং শামসুর রহমান শুভ মিলে ১১৩ রানের জুটি গড়েন। শুভ এবং বিজয় থাকাতে তিন নম্বরেই ব্যাট করতে হয়েছে মেহেদীকে।
সাঈদ আনোয়ার জুনিয়রের ২৭, অলক কাপালির অপরাজিত ১৫ এবং ফারুক হোসেনের অপরাজিত ২২ রানের ওপর ভর করে মাত্র উইকেট হারিয়ে ৩০৩ রান সংগ্রহ করে গাজী ক্রিকেটার্স।
আর এই তাড়া করতে নেমে ১৯৭ রানে অলআউট হয়ে যায় প্রাইম ব্যাংক। ফলে সহজ জয় তুলে নেয় গাজী ক্রিকেটার্স। Info: http://www.manobkantha.com

No comments:

Post a Comment