Pages

Saturday, March 5, 2016

টাইগারদের বিশেষ বিমান দেবেন প্রধানমন্ত্রী

দুর্দান্ত খেলে এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ মার্চ ভারতের মুখোমুখি হবে টাইগাররা এরপরই শুরু বাংলাদেশ দলের নতুন অভিযান আর সেটা হচ্ছে বিশ্বকাপ
টাইগারদের বিশেষ বিমান দেবেন প্রধানমন্ত্রী তারিখ ভারতের ধর্মশালায় শুরু হবে বাংলাদেশের প্রথম ম্যাচ। কিন্তু সমস্যা দেখা দিয়েছে অন্য জায়গায়। মার্চ দিল্লী থেকে ধর্মশালার কোনো ফ্লাইট নেই। তাই বাংলাদেশিদের সেখানে যেতে হলে দিল্লী থেকে সরাসরি বাসে যেতে হবে। এতে সময় লাগবে প্রায় ১১ ঘণ্টা।
বিষয়টি বুধবার পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি দেখতে আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানান বিসিবির প্রধান নাজমুল হাসান পাপন।
কথা শুনে প্রধানমন্ত্রী আশ্বাস দেন, প্রয়োজনে বাংলাদেশ ক্রিকেট দলকে ভাড়া করা নিজস্ব বিমানে ঢাকা থেকে ধর্মশালা নিয়ে যাওয়া হবে। 
Info: http://www.manobkantha.com

র্দান্ত খেলে এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। ৬ মার্চ ভারতের মুখোমুখি হবে টাইগাররা। এরপরই শুরু বাংলাদেশ দলের নতুন অভিযান। আর সেটা হচ্ছে বিশ্বকাপ।
৯ তারিখ ভারতের ধর্মশালায় শুরু হবে বাংলাদেশের প্রথম ম্যাচ। কিন্তু সমস্যা দেখা দিয়েছে অন্য জায়গায়। ৭ ও ৮ মার্চ দিল্লী থেকে ধর্মশালার কোনো ফ্লাইট নেই। তাই বাংলাদেশিদের সেখানে যেতে হলে দিল্লী থেকে সরাসরি বাসে যেতে হবে। এতে সময় লাগবে প্রায় ১১ ঘণ্টা।
এ বিষয়টি বুধবার পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি দেখতে আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানান বিসিবির প্রধান নাজমুল হাসান পাপন।
এ কথা শুনে প্রধানমন্ত্রী আশ্বাস দেন, প্রয়োজনে বাংলাদেশ ক্রিকেট দলকে ভাড়া করা নিজস্ব বিমানে ঢাকা থেকে ধর্মশালা নিয়ে যাওয়া হবে।
- See more at: http://www.manobkantha.com/2016/03/04/107708.php#sthash.681Ac33i.dpuf

No comments:

Post a Comment