Pages

Saturday, March 5, 2016

ফাইনালের দিনটি আমারও হতে পারে : তামিম



এশিয়া কাপের ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ অথচ এই ভারতের কাছে হেরেই আসরটি শুরু করেছিলেন মাশরাফিরা কিন্তু সেই ম্যাচে দলে থাকতে পারেননি তামিম
ফাইনালের দিনটি আমারও হতে পারে : তামিমএরপর আসরের মাঝপথে দলে জায়গা করে নিয়ে পাকিস্তানের বিপক্ষে অনেকটা ব্যর্থ হয়েছিলেন তিনি। তবে ফাইনালে ভালো কিছু করতে আশাবাদী এই ওপেনার শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গণমাধ্যমকে তিনি এমনটি জানালেন। তামিম বলেন, এটা ঠিক এই ভারতের বিপক্ষে ভালো কিছু ইনিংস রয়েছে আমার। তবে আমার চেষ্টা থাকবে ফাইনালে নিজের সেরাটা দেয়ার। আমি আশাবাদী সব কিছু ঠিকভাবে হলে ফাইনালের দিনটি আমারও হতে পারে।
তিনি আরও বলেন, একটা বিষয় নিশ্চিত, ভারতের সঙ্গে জিততে হলে তিন বিভাগেই আমাদের সেরা খেলতে হবে। কারণ প্রথম ম্যাচে ওরা খুব বাজে অবস্থা থেকে ফিরে এসে ম্যাচ জিতেছে।
রোববার ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ম্যাচ নিয়ে নিয়েও আত্মবিশ্বাসী টাইগাররা।
Info: http://www.manobkantha.com


এশিয়া কাপের ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। অথচ এই ভারতের কাছে হেরেই আসরটি শুরু করেছিলেন মাশরাফিরা। কিন্তু সেই ম্যাচে দলে থাকতে পারেননি তামিম।
এরপর আসরের মাঝপথে দলে জায়গা করে নিয়ে পাকিস্তানের বিপক্ষে অনেকটা ব্যর্থ হয়েছিলেন তিনি। তবে ফাইনালে ভালো কিছু করতে আশাবাদী এই ওপেনার। শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গণমাধ্যমকে তিনি এমনটি জানালেন।
তামিম বলেন, এটা ঠিক এই ভারতের বিপক্ষে ভালো কিছু ইনিংস রয়েছে আমার। তবে আমার চেষ্টা থাকবে ফাইনালে নিজের সেরাটা দেয়ার। আমি আশাবাদী সব কিছু ঠিকভাবে হলে ফাইনালের দিনটি আমারও হতে পারে।
তিনি আরও বলেন, একটা বিষয় নিশ্চিত, ভারতের সঙ্গে জিততে হলে তিন বিভাগেই আমাদের সেরা খেলতে হবে। কারণ প্রথম ম্যাচে ওরা খুব বাজে অবস্থা থেকে ফিরে এসে ম্যাচ জিতেছে।
রোববার ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ ম্যাচ নিয়ে নিয়েও আত্মবিশ্বাসী টাইগাররা। - See more at: http://www.manobkantha.com/2016/03/04/107798.php#sthash.Uhxw5m3H.dpuf

No comments:

Post a Comment