Pages

Monday, May 9, 2016

বিগ ব্যাশের ৬টি দল চায় মুস্তাফিজকে

মুস্তাফিজকে দলে পেতে চায় বিগ ব্যাশের ৬টি দল কিন্তু মুস্তাফিজ একা তো আর সব দলে খেলতে পারবেন না তাকে যে কোন একটি দল বেছে নিতে হবে
বিগ ব্যাশের ৬টি দল চায় মুস্তাফিজকেএদিকে আইপিএলে একের পর এক মুস্তাফিজ চমক সারা বিশ্বের ক্রিকেট প্রেমীদের চোখে তকমা লাগিয়ে দিয়েছে।
নবম ম্যাচে ওভারে মাত্র ১৬ রানে তুলে নিয়েছেন তিন উইকেট। কিন্তু রকম বোলিং করার পরও মুস্তাফিজ ভক্তদের আফসোস থেকে গেছে। এই আফসোসের কারণ মুস্তাফিজের কোটা পূরণ না করানোর জন্য। কাল মুস্তাফিজ একটি করে ওভার করেছেন আর একটি করে উইকেট পকেটে ভরেন। টানা তিন ওভার বোলিং করে তিনি রকম ত্রাস সৃষ্টি করেন। তখন প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ানসের ইনিংসের ১৪ ওভার শেষ হয়েছে। কিন্তু এরপর আর তাকে আক্রমণে আনেননি দলপতি ওয়ার্নার। এই না আনারও একটি কারণ আছে। কারণ ১৬. ওভারেই মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায় রোহিত শর্মার দল। মুস্তাফিজের দল জয় পায় ৮৫ রানের বড় ব্যবধানে। এবারের আসরে রানের ব্যবধানে এটিই সবচেয়ে বড় জয়। টস হেরে আগে ব্যাট করতে নেমে শেখর ধাওয়ানের অপরাজিত ৮২, ওয়ার্নারের ৪২ যুবরাজের ৩৯ রানে ভর করে মুস্তাফিজের দল করেছিল তিন উইকেটে ১৭৭ রান। এই জয়ে নয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার উপরে উঠে এসেছে সানরাইজার্স। আর ১৩ উইকেট নিয়ে মুস্তাফিজও উঠে এসেছেন উইকেট শিকারির তালিকায় দুই নম্বরে। প্রথম লেগেও হায়দরাবাদ জিতেছিল সাত উইকেটে। 
Info : http://www.manobkantha.com

No comments:

Post a Comment