Pages

Saturday, May 7, 2016

ব্রাজিলের চূড়ান্ত দল ঘোষণা

কোপা আমেরিকার শতবর্ষ পূর্তি টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে লাতিন আমেরিকার বাইরের দেশ যুক্তরাষ্ট্রে আর এই টুর্নামেন্টকে সামনে রেখে কোচ কার্লোস দুঙ্গা ব্রাজিলের দল ঘোষণা করেছেন
আইপিএলে পুনের হয়ে খেলবেন তামিম!কোপার চূড়ান্ত এই দলে জায়গা হয়নি অভিজ্ঞ মিডফিল্ডার রিকার্ডো কাকার। বাদ পড়েছেন লিভারপুলের রবার্তো ফিরমিনো, পিএসজির  লুকাস মৌরিও। এছাড়া চেলসির মিডফিল্ডার অস্কারও চূড়ান্ত দলে জায়গা পাননি।
ব্রাজিলের চূড়ান্ত দলে জায়গা পেয়েছেন, ডিফেন্ডার হিসেবে দানি আলভেজ, ফিলিপে লুইস, ফ্যাবিনহো, ডগলাস সান্তোস, মিরান্ডা, গিল, মার্কুইনস রদ্রিগো ক্যায়িও।  মিডফিল্ডার হিসেবে দলে আছেন, লুকাস লিমা, উইলিয়ান, ক্যাসেমিরো, রাফিনহা, লুইজ গুসতাভো, এলিয়াস, রেনাতো আগাস্টো কুতিনহো।
ফরোয়ার্ডে জায়গা পেছেন, গ্যাবিগল, রিকার্ডো অলিভিয়েরা, ডগলাস কস্তা হাল্ক। আর গোলরক্ষক হিসেবে দিয়েগো আলভেজ, ইডারসন অ্যালিসন।
এর আগে কোচ দুঙ্গা চকম দেখিয়ে ৪০ সদস্যের একটি দল ঘোষণা করেছিলে। তবে চূড়ান্ত দলে জায়গা পায়নি নেইমার। নেইমার ছাড়াও দলের তিনটি অভিজ্ঞ ফুটবলারও দলে নেই। তারা হলেন, রিয়াল মাদ্রিদ তারকা মার্সেলো, ডেভিড লুইজ এবং থিয়াগো সিলভা। 
Info : http://www.manobkantha.com

No comments:

Post a Comment