Pages

Saturday, May 7, 2016

আইপিএলে পুনের হয়ে খেলবেন তামিম!

চলতি আইপিএলে চোটে জর্জরিত এবারের দলগুলো এর আগে আইপিএলের কোন আসরে এতো ইনজুরি দেখা যায়নি নিয়েইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নাকি ইনজুরি প্রিমিয়ার লিগশিরনামে একটি খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া
আইপিএলে পুনের হয়ে খেলবেন তামিম!চলতি আসরে সবচেয়ে বেশি সমস্যায় ভুগেছে আসরের নতুন দল রাইজিং পুনে সুপারজায়ান্ট। মাত্র দিনের মধ্যে তাদের জন গুরুত্বপূর্ণ বিদেশি খেলোয়াড় ইনজুরির কারণে এখন আসরের বাইরে। তাই রাইজিং পুনে সুপারজায়ান্ট তাদের দলে নতুন খেলোয়াড় নেয়ার পরি কল্পনা করছেন।  ক্রিকেট ভিত্তিক ওয়েব সাইট ইএসপিএন ক্রিকইনফোতে জানানো হয়েছে এবার আইপিএলে সুযোগ পেতে পারেন বাংলাদেশ দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। ক্রিকইনফো পুনের জন্য দশ জন ক্রিকেটারের একটি তালিকা প্রকাশ করেছে।  আর সে তালিকায় বেশ উপরেই আছেন বাংলাদেশ দলের ড্যাসিং ওপেনার তামিম ইকবাল। তালিকায় তার অবস্থান তিনে। তামিমের আগে নম্বরে রয়েছে ইংল্যান্ডের বেন স্টোকস তারপরের স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজের জনসন চার্লস। তবে তিন নম্বরে অবস্থান করলেও তামিমের আইপিএলে খেলার সুযোগটায় বেশি।
এছাড়াও তালিকায় রয়েছে মাইকেল হাসি (অস্ট্রেলিয়া), ড্যারেন সামি (ওয়েস্ট ইন্ডিজ), জো রুট (ইংল্যান্ড), গ্রান্ট ইলিয়ট (নিউজিল্যান্ড), কেভন কুপার (ওয়েস্ট ইন্ডিজ), মারলন স্যামুয়েলস (ওয়েস্ট ইন্ডিজ) কেভিন ওব্রায়ান (আয়ারল্যান্ড)
উল্লেখ্য, এবারের আইপিএলে এই পর্যন্ত ১৩ জন তারকা ক্রিকেটার ইনজুরি সমস্যায় ভুগেছেন। যাদের মধ্যে ১১ জন ইনজুরির জন্য এই মৌসুমে আর অংশগ্রহণ করতে পারবে না।
Info : http://www.manobkantha.com

No comments:

Post a Comment