Pages

Tuesday, June 24, 2014

এক্টিভেট করুন উইন্ডোজ৮.১



আমরা অনেক সময় ওয়িন্ডোজ় এক্টিভ করতে পারিনা
উইন্ডোজ ৮.১ এ
মাইক্রোসফট সত্যিই অনেক সতর্ক
ছিলো । আমরা তা বুঝলাম কারন
মাইক্রোসফট লিক
হওয়া কী সাথে সাথে ব্লক
করে দেয় ফলে স্কাইপি ব্যাবহার
করে এক্টিভেট করা প্রায় অসম্ভব
হয়ে পরেছে । যদিও
আমি একটি কি পেয়েছিলাম
এবং সেটি ব্যাবহার
করে স্কাইপি আইডি জেনারেট
করে ফেলেছিলাম । কিন্ত্য এর
পরের দিন ই কী টি ব্লক হয়ে যায়
। তবে আমি যেহুতু জেনারেট
করে ফেলেছি । আমার
সমস্যা নাই । তবে যাদের এই
সৌভাগ্য নেই , তাদের জন্য
আজকের এই পোস্ট ।
আমি সবসময় এক্টিভেটর এর
বিরুদ্ধে থাকি কারণ
এগুলো আপনার সিস্টেম
কে পুরোপুরি এক্টিভেট
করে উলটো আপনার কম্পিউটার এর
ক্ষতি করে ।
যদিও আজকে আমি এক্টিভেটর
শেয়ার করবো :V
না না ! আমার এটি আপনার
ক্ষতি করবে না । এটি আপনার
সিস্টেম এর কোনো ফাইল ও
রিপ্লেস
করবে না কেজে এক্টিভেটর এর
মতো ।
ও আচ্ছা আপনাদের
বলতে ভুলে গিয়েছিলাম !!!!
আপনি কি জানেন
কেজে এক্টিভেটর
একটি হ্যাকিং টুল যা আপনার
কম্পিউটার এর সব পাসয়ার্ড
চুরি করে ? যদি কখন ওইটা ইন্সটল
করে থাকেন তাইলে হইসে কাম
আচ্ছা আজকের পোস্ট এ আসা যাক
। আজকে আপনাদের যেই
এক্টিভেটর
দিবো তা হলো একটি কেএমএস
এক্টিভেটর এগুলো আপনার
সিস্টেম এর কোনো ফাইল চেঞ্জ
করবে না । আপনি শুধু উইন্ডোজ
ইন্সটল করে এটি রান করুন ।
ব্যাস !!! আর কিছু করার দরকার
নেই । DOWNLOAD HERE
এটি উইন্ডোজ ৭,৮,৮.১, অফিস ২০১৩
এক্টিভেট করতে সক্ষম !!! আসলেই
চরম । স্কাইপির
মতো এটাতে এতো ঝামেলা নেই ।
শুধু ডাউনলোড করে ইন্সটল করুন ।
এর পরে দেখুন মজা !!!!!
অনেকেই বলে এটি শুধু ১৫০ দিন এর
জন্য এক্টিভেট করে ।
হ্যা কথাটা সত্য কিন্তু ১৫০ দিন
পর নিজে নিজে সে আবার ১৫০
দিন এর জন্য এক্টিভেট
হয়ে যাবে । নো ঝামেলা !!! আর
এটি দিয়ে আপনি উইন্ডোজ
আপডেট ও করতে পারবেন । এক
কথায় পুরো অরিজিনাল উইন্ডোজ
ব্যাবহার এর মতো ।
আচ্ছা আসি যাদের এটি ইন্সটল
করলেও উইন্ডোজ এক্টিভেট হয়
না ।
আপনারা এটি ইন্সটল এর সময়
উইন্ডোজ স্মার্ট স্ক্রিন অফ
রাখুন ( ইন্সটল এর পরে আবার
অন করতে পারেন ) ।
উইন্ডোজ ইন্সটল করার জন্য এই
কী টি ব্যাবহার করুনঃ XHQ8N-
CRMCJ-RQXB6-WCHYG-C9WKB
আপনার উইন্ডোজ যেই
আইএসো থেকে দিছেন
তা যদি মডিফাইড হয়
তাইলে আমি জানি না ।
মডিফাইড
আইএসো তে না চললে নতুন কিছু
দিয়ে ট্রাই করুন ।

 আল্লাহ হাফেজ 

No comments:

Post a Comment