Pages

Saturday, February 27, 2016

পাকিস্তানকে ব্যাটিংয়ে আমন্ত্রণ ধোনির



এশিয়া কাপের ত্রয়োদশ আসরে মুখোমুখি দুই চির-প্রতিদ্বন্দ্বী দেশ ভারত পাকিস্তান মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি

পাকিস্তানকে ব্যাটিংয়ে আমন্ত্রণ ধোনিরপিচে আগের দিনের তুলনায় পিস বেশি বিপজ্জনক হওয়ায় এবং এই মুহূর্তে শিশির না থাকায় সে সুবিধাটা দলের বোলারদের দেয়ার জন্যই আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ধোনি। অপরদিকে টস জিতলেও আগে ব্যাটিং নিতেন বলে জানান আফ্রিদি। আজকের ম্যাচে শিখর ধাওয়ানের জায়গায় খেলছেন আজিঙ্কা রাহানে।
পাকিস্তান একাদশ : খুররম মনজুর, সারজিল খান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, উমর আকমল, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সামি মোহাম্মদ ইরফান। ভারত একাদশ : রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিং, হার্দিক পাণ্ডে, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, আশীষ নেহরা জাসপ্রিত বুমরাহ।
Info: http://www.manobkantha.com

এশিয়া কাপের ত্রয়োদশ আসরে মুখোমুখি দুই চির-প্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান। মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।
পিচে আগের দিনের তুলনায় পিস বেশি বিপজ্জনক হওয়ায় এবং এই মুহূর্তে শিশির না থাকায় সে সুবিধাটা দলের বোলারদের দেয়ার জন্যই আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান ধোনি। অপরদিকে টস জিতলেও আগে ব্যাটিং নিতেন বলে জানান আফ্রিদি।
আজকের ম্যাচে শিখর ধাওয়ানের জায়গায় খেলছেন আজিঙ্কা রাহানে।
পাকিস্তান একাদশ : খুররম মনজুর, সারজিল খান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, উমর আকমল, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সামি ও মোহাম্মদ ইরফান।
ভারত একাদশ : রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিং, হার্দিক পাণ্ডে, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, আশীষ নেহরা ও জাসপ্রিত বুমরাহ। - See more at: http://www.manobkantha.com/2016/02/27/106149.php#sthash.TAbQAlPN.dpuf

No comments:

Post a Comment